বিকাশ একাউন্ট খুললে কত টাকা বোনাস-বাটন ফোনে বিকাশে টাকা দেখার নিয়ম-banglana

     আপনাদের লেনদেনের প্রয়োজনে বিকাশ অ্যাপ ব্যবহার করে থাকেন বিকাশ অ্যাপ ব্যবহার করার ফলে বিকাশের পক্ষ থেকে বিকাশ অ্যাপ ডাউনলোড করার কারণে সর্বোচ্চ 150 টাকা পর্যন্ত বোনাস দিয়ে থাকে। 

    বিকাশ একাউন্ট খুললে কত টাকা বোনাস


    বিকাশ একাউন্ট খুললে কত টাকা বোনাস

    150 টাকা নতুন একটি বিকাস অ্যাকাউন্ট থেকে বোনাস পাওয়া যায় এর জন্য কিছু শর্তাবলী দেয়া থাকে যা অনুসরণ করে বিকাশ খুললে আপনি পেয়ে যাবেন 150 টাকা তো আজ আপনাদেরকে শেয়ার করব কিভাবে আপনারা  এটি পেতে পারেন।

    এবং কি আপনাদেরকে এটাও জানাব কোথায় কিভাবে বিকাশ লেনদেন করলে আরো বেশি বোনাস পাওয়া যায় এর জন্য আপনাকে সম্পূর্ণ পোষ্টে ভালো করে পড়তে হবে তাহলে বুঝতে পারবেন আপনার কি কি ব্যবহার করা উচিত যার মাধ্যমে আপনি বোনাস পেতে পারেন।

    150 টাকা বোনাস পাওয়ার জন্য আপনাকে কিছু ধাপ পাড়ি দিতে হবে প্রথমত আপনাকে   বিকাশ একাউন্ট নিজের    ফোনের বিকাশ অ্যাপ ইনস্টল থাকতে হবে এবং এই ফোনের নাম্বারে পূর্বকোণ বিকাশ একাউন্ট থাকা যাবেনা।অথবা আপনাকে সেলফি রেজিস্ট্রেশন করতে হবে সেটা আপনার বিকাশে ইন করা যাবে।

    মোবাইল ব্যাংকিং এ বাংলাদেশের অবস্থান?ক্লি করুন

    *প্রথমবার বিকাশ অ্যাপ অ্যাকাউন্ট খোলার কারণে বিকাশ অ্যাপ লগইন করলে 25 টাকা বোনাস পাবেন
    *প্রথমবার আপনাদের যেকোন মোবাইল নাম্বারে রিসার্চ বা ক্যাশ আউট করার কারণে আপনারা পেয়ে যাবেন 25 টাকা ব্যাগ এই ক্যাশ আউট বা মোবাইল রিচার্জ করতে হবে প্রথম লগইন করার সাত দিনের মধ্যেসাত দিনের পরে করলেন আপনারা 25 টাকা বোনাস পাবেন না শর্ত প্রযোজ্য।
    *আপনি যে নাম্বারে বিকাশ একাউন্ট খুলেছেন সেই নাম্বারে রিচার্জ করলে 25 টাকা পাওয়া যাবে এর জন্য আপনাকে দুই মাস অব্যাহত থাকতে হবে অর্থাৎ সর্বমোট আপনি 50 টাকা পাবেন।যখন প্রথমবার আপনার 25 টাকা রিচার্জ করবেন তার পরের মাসে আপনি 25 টাকা রিচার্জ করার একটা অফার পাবেন বিকাশ থেকে
    *আপনার যদি কোন ব্যাংকের ডেবিট কার্ড থাকে ।তাহলে,ব্যাংকের ডেবিট কার্ড থেকে আপনার নিজের একাউন্টে 1000 টাকা বা এর চেয়ে বেশি অ্যামাউন্ট অ্যাড মানি করলেই প্রতিবার 25 টাকা বোনাস পাবেন এটি দুই মাস পাবেন প্রতি মাসে একবার করে সর্বমোট 50 টাকা পাবেন।
    এছাড়া আরো বিশেষ কম্প্রমাইন চলাকালে আপনি অফার গুলো পাবেন  এটি হচ্ছে আপনি নতুন বিকাশ একাউন্ট খোলার পর যে অফার গুলো গুলো পাবেন সেগুলো তারিকা  নিম্নে দেওয়া হলো।
    দেখুন শর্তাবলী   ও বোনা ঃ-
    *বিকাশ অ্যাপ থেকে একাউন্ট খুলে প্রথমবার সাইন করার কারণে         বোনাস পাবেন 25 টাকা।
    *আপনাদের যেকোন মোবাইল নাম্বারে রিচার্জ বা ক্যাশ আউট করলে 7 দিনের মধ্যে পাবেন 25 টাকা । আবার পবর্তী দুই মাসের মধ্যে পানে ২৫ টাকা মোট  পাবেন ৫০ টাকা। 
    *ডেবিট কার্ড থেকে একাউন্টে 1000 টাকার চেয়ে বেশি অ্যাড মানি করার জন্য 25 টাকা বোনাস পাবেন সাতদিন পর পরবর্তী দুই মাস পর্যন্ত প্রতি মাসে যা পাবেন ৫০ টাকা 
    তাহলে সর্ব মোট বর্নাস পাবেন 150 টাকা।


    বাটন ফোনে বিকাশে টাকা দেখার নিয়ম

    বাটন ফোনে বিকাশে টাকা দেখার নিয়ম

     বাটন ফোনে বিকাশে টাকা দেখার নিয়ম জানার জন্য সর্বপ্রথম পোস্টিং ভালভাবে পড়ুন তাহলে বুঝতে পারবেন বিষয়গুলো আমাদের দেশে বর্তমানে অনেক মোবাইল ব্যাংকিং সেবা রয়েছে এগুলোর মধ্যে বিকাশ বেশি জনপ্রিয়তা লাভ করেছে এবং কি বিকাশের গ্রাহক সংখ্যা সবচেয়ে বেশি বাংলাদেশ এবং কি জানেন পৃথিবীর মধ্যে বাংলাদেশের মানুষ মোবাইল ব্যাংকিং সিস্টেম ব্যবহার করে এখন স্থানে ১ম স্থানে।

    বাংলাদেশের প্রায় দুই-তৃতীয়াংশ মানুষ বিকাশ ব্যবহার করে এর সুযোগ ভোগ করেন ।এমন কোন মানুষ হয়তো পাওয়া যাবে না বাংলাদেশ বিকাশ সম্পর্কে জানেনা।কিন্তু একটি জরিপ  জানা গেছেন এই বিকাশ একাউন্ট  বেশিরভাগ ব্যবহার করে থাকেন অ্যান্ড্রয়েড ফোনের মালিক  ।

    তাকে স্মার্টফোনের বিকাশ একাউন্ট গ্রাহক বর্তমানে সবচেয়ে বিদ্যমান অনেক ক্ষেত্রে দেখা যায় আমাদের অনেক ভাই-বোন আছে যারা এখনো বাটন মোবাইল ব্যবহার করে থাকেন আর তারাও বিকাশ সেবা গ্রহণ করে থাকেন কিন্তু তাদের মধ্যে দেখা যায় অনেক ভাই-বোন এমন আছেন যারা বিকাশে টাকা কিভাবে দেখতে হয় সেটা জাননা তবে এটা তাদের চিন্তার কারণ হয়ে দাঁড়ায়।

    এজন্য আপনি যদি একজন বাটন ফোনের বিকাশ  গ্রহক হয়ে থাকেন। তাহলে আজকের এই পোষ্ট টি আপনার জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ তাই বলঠি বাটন ফোনের বিকাশ গ্রাহকরা কিভাবে বাটন ফোন বিকাশ টাকা দেখতে পারবেন বা দেখতে চান তাদের জন্য এই পোস্টটি পড়তে থাকুন।

    বাটন ফোনের বিকাশে টাকা দেখার জন্য সর্বপ্রথম আপনার যে মোবাইল নাম্বার দিয়ে আপনি বিকাশ একাউন্ট খুলেছেন সেই নাম্বার এবং তার সাথে একটি বাটন মোবাইল ফোন এরপর আপনি আপনার ডায়াল অপশনে গিয়ে ডায়াল করুন *247#

    এই কোডটি ডায়াল করার পর আপনি কিছু সময়ের মধ্যে আপনার মোবাইল স্ক্রিনে দেখতে পারবেন বিকাশের অনেকগুলো অপশন এখান থেকে আপনি ৮ নম্বর  অপশনে  সেখানে লেখা রয়েছে মাই বিকাশ/my bkash

    ৮ নাম্বার অপশনে যাবার জন্য আপনি ৮ লিখে নিচের দিকে দুইটা বাটন দেখতে পারবেন সেখানে একটি হল ক্যানসেল এবং অপরটি সেন্ড আপনি সেখানে সেন্ড বাটনে ক্লিক করুন।

    সেন্ড বাটন ক্লিক করা হয়ে গেলেন আপনার সামনে আবার বিকাশের অন্য কিছু মেন চলে  আসবে সেখান হতে আপনি  ১ নাম্বার ক্লিক  করবেন।১ নাম্বারে আপনি দেখেতে পারবেন চেখ ব্যালেন্স/ অপশনে চলে যাবেন এক নাম্বারে লেখা রয়েছে চেক ব্যালেন্স/check balance.

    সেন্ড বাটনে ক্লিক করার পর আপনি আপনার মোবাইল স্ক্রিনে দেখতে পারবেন ইন্টার মেনু পিন সেখানে আপনার বিকাশ একাউন্টের গোপন নাম্বারটি প্রধান করুন যখন আপনি বিকাশ একাউন্টে খুলেছেন তখন একটি পিন নাম্বার দিয়েছিলেন তো সেখানে ওই নাম্বারটি দিয়ে দিন তারপর সেন্ড এ ক্লিক করুন। বিকাশ একউন্টের পিন নাম্বার সংখ্যা ৫ টি।

    যদি আপনি আপনার বিকাশ একাউন্টের পিন নাম্বারটি সঠিক দিয়ে থাকেন । সেন্ড বাটনে ক্লিক করার পর আপনি আপনার বিকাশ একাউন্টের অ্যামাউন্ট কত আছে তা দেখতে   পারবেন বা কত টাকা আছে তা দেখতে পারবেন।

    বিকাশ একাউন্ট খুললে কত টাকা বোনাস এবং বাটন ফোনে  বিকাসে টাকা দেখার নিয়ম নিয়ে কিছু আলোচনা করলাম এবং নিয়ম গুলো আপনাকে দেখিয়ে দিলাম আশা করি এটি আপনার উপকারে আসবে এবং প্রতিনিয়ত এ ধরনের পোস্ট দেখার জন্য আমাদের সাথেই থাকুন। 

    LikeYourComment